ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

লক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, আহত ২ পুলিশ

প্রকাশিত: ০২:২৯ এএম, ২২ অক্টোবর ২০১৫

লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আবদুর রহিম নামের এক চিহ্নিত ডাকাত (৩৮) নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন দুই পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলিসহ কয়েকটি দেশীয় অস্ত্র। বুধবার রাত আড়াইটার দিকে সদর উপজেলার কুশাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রহিম সদর উপজেলার দিঘলী ইউনিয়নের দুর্গাপুরের বাসিন্দা। তিনি একটি ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি। আহত পুলিশরা হলেন, চন্দ্রগঞ্জ থানার কনস্টেবল মো. ইব্রাহীম ও মো. মাহবুব। তাদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চন্দ্রগঞ্জ থানা পুলিশ সূত্র মতে, কুশাখালীর একটি বাগানে একদল ডাকাত প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও বেশ কয়েক রাউন্ড পাল্টা গুলি চালায়। এ সময় দুই পুলিশ সদস্য গুলিবিদ্ধ হন। এক পর্যায়ে ডাকাতদল পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড তাজা গুলি, দুইটি রামদা ও দুইটি ছোরাসহ রহিমকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

চন্দ্রগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জাগো নিউজকে বলেন, রহিম চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চুরি-ছিনতাইসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

কাজল কায়েস/এসএস/পিআর