ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কালীগঞ্জে নকল ইলেক্ট্রিক মালামালসহ আটক ৩

প্রকাশিত: ০১:৫২ পিএম, ২১ অক্টোবর ২০১৫

গাজীপুরের কালীগঞ্জে নাগরী ইউনিয়নের মধ্য পানজোরা গ্রামে অভিযান চালিয়ে ২ লক্ষ ৩৫ হাজার ২শ টাকার নকল ইলেক্ট্রিক মালামাল ও সরঞ্জামসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আটকদের বুধবার বিকেলে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।  

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে কালীগঞ্জ থানা উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. শফিকুল ইসলামের নেতৃত্বে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল হককে সঙ্গে নিয়ে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার নাগরী এলাকার মধ্য পানজোরা গ্রামের শামীম আহমেদের বাড়িতে অভিযান চালায়। অভিযানে ওই গ্রামের মৃত বেলায়েত হোসেনের ছেলে মো. শামীম আহম্মেদসহ (৩৮) আরো দুজনকে আটক করে। এসময় পুলিশ নকল বিভিন্ন ইলেক্ট্রিক মালামাল ও সরঞ্জামসহ ২ লক্ষ ৩৫ হাজার ২শ টাকার মালামাল জব্দ করেন।

আটক বাকি দুজন হলেন, খাগড়াছড়ির ঘুইমারা উপজেলার মাটিরাঙ্গা এলাকার মুসলিম পাড়া গ্রামের আশরাফ হোসেনের ছেলে রেজাউল করিম (১৯) ও নুরুল আমিনের ছেলে রিয়াদ হোসেন বাবু (১৯)। পুলিশের অভিযান টের পেয়ে শামীমের ছোট ভাই মো. তৌহিদ (২৮) পালিয়ে যান। এ ব্যাপারে চারজনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি মামলা (নং ২১) দায়ের হয়েছে।
 
কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান ঘটনা সত্যতা স্বীকার করে জাগো নিউজকে জানান, আসামি শামীম ও তার ছোট ভাই তৌহিদসহ আরো দুজন কর্মচারী নিয়ে অবৈধ কারখানায় বিভিন্ন ব্যান্ডের ইলেক্ট্রিক স্টাবিলিজার তৈরি করে বাজারজাত করে আসছে। অবৈধভাবে তৈরি এবং বিক্রয় করায় দণ্ড বিধি আইনের ৪৮১/৪৮২/৪৮৩ ধারায় তাদের নামে মামলা হয়েছে।  

আব্দুর রহমান আরমান/এমজেড/আরআইপি