ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রাজশাহীতে প্রেমিক যুগলের আত্মহত্যা

প্রকাশিত: ০৭:০৫ এএম, ১৭ অক্টোবর ২০১৫

রাজশাহী মহানগরীর রাজপাড়ার লক্ষ্মীপুর ঝাউতলা মোড়ের একটি বাসায় ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে মোমিন ও নাসরিন নামের এক প্রেমিক যুগল আত্মহত্যা করেছেন। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে। বর্তমানে তাদের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

আত্মহননকারী মোমিনের বাড়ি নওগাঁর মান্দায় ও শারমিনের বাড়ি পবার শীতলাই এলাকায়। তারা দুজনে রাজশাহী উদয়ন ডেন্টাল মেডিকেল কলেজে ও ডায়বেটিক নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থী ছিলেন।   

রাজপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান জাগো নিউজকে জানান, মহানগরীর লক্ষ্মীপুর ঝাউতলা এলাকায় বেশ কিছুদিন ধরে তারা স্বামী-স্ত্রীর পরিচয়ে মুসা নামের এক লোকের বাসা ভাড়া নিয়ে বসবাস করতে থাকে। পরে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে বাসার দরজায় শব্দ করে। ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে এলাকাবাসীর সহায়তায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসার দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে।

এ সময় ঘরের ফ্যানের সঙ্গে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়। তাদের মরদেহের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। উভয়ের পরিবার থেকে তাদের প্রেম মেনে না নেয়ায় তারা এ আত্মহননের সিদ্ধান্ত নেন বলে একটি চিরকুটে উল্লেখ করেছে। এ ঘটনায় উভয়ের পরিবারে খবর পাঠানো হয়েছে। তারা শহরে এসে উপস্থিত হলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শাহরিয়ার অনতু/এসএস/পিআর