ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

জমিজমা নিয়ে বিরোধ : চাচাতো ভাইকে খুন

প্রকাশিত: ০৮:২৪ এএম, ১৫ অক্টোবর ২০১৫

সিলেটের জকিগঞ্জ পৌর শহরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছেন মোহাম্মদ আলী (৫০) নামের এক কৃষক। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে পৌর এলাকার আলমনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ আলী আলমনগরের মৃত আরফিজ আলীর ছেলে। তিনি পাঁচ সন্তানের জনক। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চাচাতো ভাই খলিলুর রহমানের সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল মোহাম্মদ আলীর। বৃহস্পতিবার সকাল সাড়ে ছয়টায় এ নিয়ে খলিলের সঙ্গে আলীর কথা কাটাকাটি হয়।

পরে সকাল সাড়ে সাতটার দিকে গ্রামের ভেতরের রাস্তায় মোহাম্মদ আলীকে একা পেয়ে খলিলুর রহমান তার উপর হামলা চালান। খলিলুর রহমানের উপুর্যপরি ছুরিকাঘাতে গুরুতর আহত হন মোহাম্মদ আলী। আশঙ্কাজনক অবস্থায় তাকে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

জকিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত হোসেন জাগো নিউজকে জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।
    
ছামির মাহমুদ/এমজেড/এমএস