ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নাটোরে গণপিটুনিতে ডাকাত নিহত

প্রকাশিত: ০৬:৩৭ এএম, ১৪ অক্টোবর ২০১৫

নাটোরের সিংড়ায় ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় গণপিটুনিতে এক ডাকাতের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১টার দিকে উপজেলার ইটালী ইউনিয়নের বুনকুড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সিংড়া থানায় গণপিটুনিতে ডাকাত নিহত এবং বাড়িতে ডাকাতির ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। নিহত ডাকাত রেজ্জাক আলী (৪৮) সিংড়া উপজেলার হাতিয়ানদহ ইউনিয়নের কলিগ্রামের সোলাইমান আলীর ছেলে।

গ্রামবাসী জানান, মঙ্গলবার রাত ১টার দিকে ১০/১২ জনের একদল ডাকাত সিংড়া উপজেলার বনকুড়ি গ্রামের কৃষক সাহেব আলীর বাড়ির দরজা ভেঙে ঘরের ভিতরে প্রবেশ করে। এরপর অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ ২লাখ ৭০ হাজার টাকা এবং কিছু স্বর্ণালংকার লুট করতে থাকে। এ সময় বাড়ির মালিক সাহেব আলী ডাকাতদের বাধা দিলে তাকে ছুরিকাঘাতে আহত করে।

পরে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে ডাকাতদল পালিয়ে যেতে চেষ্টা করে। কিন্তু পরিবারের সদস্যদের চিৎকারে মসজিদের মাইকে ডাকাতির ঘোষণা দিলে গ্রামবাসী জড়ো হয়ে ডাকাত দলকে ধাওয়া করে। এ সময় এক ডাকাতকে ধরে গণপিটুনি দেয় গ্রামবাসী। গণ পিটুনির এক পর্যায়ে ঘটনাস্থলেই ডাকাত রেজ্জাকের মৃত্যু হয়।

পরে গ্রামবাসী আহত অবস্থায় বাড়ির গৃহকর্তা সাহেব আলীকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বুধবার সকালে খবর পেয়ে পুলিশ নিহত ডাকাতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে সিংড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জাগো নিউজকে জানান, গণপিটুনিতে ডাকাত নিহত এবং বাড়িতে ডাকাতির ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। ডাকাতির সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।  

রেজাউল করিম রেজা/এসএস/পিআর