ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ইউপি চেয়ারম্যানের অপসারণের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১১:২৭ এএম, ১২ অক্টোবর ২০১৫

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বড়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ আলীর অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। সোমবার দুপুরে ক্ষেতলাল উপজেলা চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বড়াইল ইউনিয়ন পরিষদের সদস্য মোজাফফর হোসেন, ফুলবর মিয়া, নজরুল ইসলাম প্রমুখ। মানববন্ধন শেষে পৌর শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে বিক্ষোভকারীরা ওই চেয়ারম্যানের অপসারণের দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বরাবর স্মারকলিপি প্রদান করেন।

বিক্ষোভকারীরা অভিযোগ করেন,বড়াইল ইউনিয়নের চেয়ারম্যান ইউনিয়ন পরিষদের সদস্যদের বাদ দিয়ে স্বজনপ্রীতি, অর্থ আত্মসাৎ, ক্ষমতার অপব্যবহার করে আসছেন। পরিষদের ১২ জন ইউপি সদস্য এর আগে তার বিরুদ্ধে অনাস্থা নিয়ে আসেন।

চেয়ারম্যানের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিলে আসা ওই ইউনিয়নের দেউলিয়া গ্রামের আব্দুল গফুরের স্ত্রী মনোয়ারা বিবি বলেন, ইউপি চেয়ারম্যান দুঃস্থ মাতার কার্ড করে দেয়ার কথা বলে দেড় হাজার টাকা নিয়েছে। এখন পর্যন্ত কার্ড করে তো দেয়নি আরো পাঁচ হাজার টাকা ঘুষ চেয়েছেন।

চেয়ারম্যান আশরাফ আলী তার বিরুদ্ধে করা অভিযোগ অস্বীকার করে বলেন, রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আমার বিরুদ্ধে বিরোধী পক্ষ অপপ্রচার চালাচ্ছে। আমি নিয়মতান্ত্রিকভাবে ইউনিয়নের কার্যক্রম পরিচালনা করছি ।

রাশেদুজ্জামান/এসএস/পিআর