ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

টাঙ্গাইলে শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৭:৫০ এএম, ১২ অক্টোবর ২০১৫

টাঙ্গাইলের কালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের ছাদের পার্শ্ববর্তী কাঠাল গাছ থেকে ঝুলন্ত অবস্থায় শাকিল হোসেন (১৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে টাঙ্গাইল মডেল থানা পুলিশ। শাকিল দিঘুলিয়া এলাকার শামছুল হোসেনের ছেলে।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, শাকিল দীর্ঘদিন যাবত মাদকাশক্ত ছিল। রোববার রাতে পরিবারে সদস্যরা মাদক গ্রহণ করার সময় তাকে আটক করে শিকল দিয়ে বাড়ির গাছের সঙ্গে বেঁধে রাখে। পরে রাত দুইটার পর শাকিল রহস্যজনকভাবে সেখান থেকে পালিয়ে যায়। সকালে স্থানীয় লোকজন কালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের ছাদের পার্শ্ববর্তী কাঠাল গাছের ডালে শাকিলের মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে শাকিলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে শাকিলের পরিবারের সদস্যরা শাকিলের শিকল খুলে পালিয়ে যাওয়াকে রহস্যজনক মনে করছে। তারা আশঙ্কা করছে শাকিলের কোনো সহযোগী তাকে মুক্ত করে নিয়ে গেছে। তারা দাবি করেছেন, মরদেহটি উদ্ধারের সময় বেঁধে রাখা শিকলটি অক্ষত অবস্থায় ছিল।
 
টাঙ্গাইল মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জাগো নিউজকে জানান, শাকিল দীর্ঘদিন যাবত মাদকাশক্ত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর ঘটনা নিশ্চিতভাবে বলা যাবে ।

এসএস/এমএস