ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কুড়িগ্রামে রাজার হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ১১ অক্টোবর ২০১৫

কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য একেএম মোস্তাফিজুর রহমানের মামাতো ভাই ও জাতীয় পার্টির নেতা আতিকুর রহমান রাজার হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে কচাকাটা বাসস্ট্যান্ডে মানববন্ধনের আয়োজন করে স্থানীয় সামাজিক সংগঠন বেস্ট অব কচাকাটা (বিকে)।

মানববন্ধনে বক্তব্য রাখেন কেদার ইউপি জাতীয় পার্টির আহ্বায়ক আজিজার রহমান বাচ্চু, কেদার ইউপি চেয়ারম্যান আখম ওয়াজিদুল কবির রাশেদ, বল­ভেরখাস ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল সরকার, জাতীয় পার্টির জেলা সদস্য মাহবুব জামান রঞ্জু, সাবেক চেয়ারমান আজিজার রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসলাম হোসেন, নিহত রাজার ছোট ভাই আজিজুর রহমান রানা, কেদার মহিলা কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান মন্ডল, বেস্ট অব কটাকাটার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

এসময় বক্তারা আগামী ১৭ অক্টোবর পর্যন্ত আল্টিমেটাম দিয়ে বলেন, উক্ত তারিখের মধ্যে আসামিদের গ্রেফতার করা না হলে বৃহত্তর আন্দোলন কর্মসূচি গ্রহণ করা হবে।

উলে­খ্য, গত বুধবার (৭ অক্টোবর) রাত ১১টার দিকে গাবতলা বাজার থেকে মাদারগঞ্জে বাড়ি যাওয়ার পথে জোড়াদিঘী নামক স্থানে খুন হন স্থানীয় (কুড়িগ্রাম-১) আসনের সংসদ সদস্য একেএম মোস্তাফিজুর রহমানের মামাতো ভাই ও জাতীয় পার্টির নেতা আতিকুর রহমান রাজা।

ঘটনার সম্পৃক্ত থাকার অভিযোগে ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল করিমসহ তার পরিবারের ২১ জনের নাম উল্লেখ করে কচাকাটা থানায় হত্যা মামলা করেছে নিহতের ছোট ভাই প্রভাষক আজিজুর রহমান রানা।

বিএ