ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সরাইলে চুল কাটা নিয়ে সংঘর্ষে আহত ৩০

প্রকাশিত: ১২:০৬ পিএম, ১১ অক্টোবর ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। রোববার দুপুর দেড়টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার নোয়াগাঁও ও কালিকচ্ছ গ্রামের লোকজনদের মধ্যে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি। তাদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে সরাইল উপজেলার কলিকচ্ছ বাজারে চুল কাটা নিয়ে স্থানীয় নাপিত দুলালের সঙ্গে নোয়াগাঁও গ্রামের সোহাগসহ কয়েকজন যুবকের বাকবিতণ্ডা হয়। আর এ নিয়ে উভয়পক্ষের কয়েকশ লোক দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ২২ রাউন্ড টিয়ার গ্যাস ও ৩০ রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। তবে পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানান তিনি।

আজিজুল আলম সঞ্চয়/এআরএ/পিআর