ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

পাঁচ বছর আগে অপহৃত স্কুলছাত্রী পতিতালয় থেকে উদ্ধার : আটক ৩

প্রকাশিত: ১০:১৫ এএম, ১১ অক্টোবর ২০১৫

বাগেরহাটের মংলা এলাকা থেকে পাঁচ বছর আগে অপহৃত এক স্কুলছাত্রীকে যশোর পতিতালয় থেকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)-৬।

শনিবার রাতে যশোর শহরের মাড়োয়ারি মন্দির-সংলগ্ন পতিতালয় থেকে তাকে উদ্ধার করা হয়েছে। মেয়েটির মায়ের লিখিত আবেদনের ভিত্তিতে র‌্যাব সেখানে অভিযান চালায়। এসময় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে র‌্যাব।

আটকরা হলেন, পতিতালায়ের নাইটগার্ড কাম কেয়ারটেকার আবুল কাশেম (৪৯), তার স্ত্রী রাবেয়া (৪৫) ও শহরের খালধার রোডের নিকারীপাড়ার বাসিন্দা ইজার আলী বিশ্বাসের ছেলে হীরা (২৫)।

র‌্যাব-৬ এর কমান্ডার প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পাঁচ বছর আগে অপহরণের শিকার বাগেরহাটের মংলা এলাকার নারিকেলতলা আবাসন প্রকল্পের বাসিন্দা ওই কিশোরী স্কুল থেকে বাড়ি ফিরছিলো। ফেরার পথে যশোর পতিতাপল্লীর নাইট গার্ডের স্ত্রী কাশেমের স্ত্রী রাবেয়া ও আঞ্জু নামে আরেক নারী কিশোরীকে চেতনানাশক খাওয়ায়ে অপহরণ করে। পরে স্কুলছাত্রীটিকে এক পর্যায়ে যশোর পতিতালয়ে আনা হয়। মেয়েটির সেখানে জ্ঞান ফিরলে দেখতে পায়, সে একটি খুপড়ি ঘরের মধ্যে রয়েছে। এসময় মেয়েটি কান্নাকাটি করে বাড়ি যেতে চাইলে আটক রাবেয়া ও তার স্বামী আবুল কাশেম তাকে মারধর করে। তার শরীরে সেই আঘাতের চিহ্ন এখনও রয়েছে বলে র‌্যাব দাবি করেছে।

র‌্যাব আরও জানিয়েছে, গত পাঁচ বছর ওই স্কুল ছাত্রীকে পতিতালয়ে আটকে রেখে যৌনকাজে বাধ্য করে পতিতালয়ের নাইটগার্ড কাম কেয়ারটেকার আবুল কাশেম ও তার স্ত্রী। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছিলো।

মিলন রহমান/এমএএস/আরআইপি