ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সিএমপির সঙ্গে পূজা উদযাপন পরিষদের মতবিনিময়

প্রকাশিত: ১২:০৭ পিএম, ০৮ অক্টোবর ২০১৫

আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে পূজা উদযাপন পরিষদ নেতাদের সঙ্গে মতবিনিময় করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার আবদুল জলিল মণ্ডল। বৃহস্পতিবার দুপুরে সিএমপির সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন কমিটি এবং সকল থানার পূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্যবৃন্দ।

সিএমপি সূত্র জানায়, চলতি বছরে মহানগর এলাকায় দুইশ ২৯ মণ্ডপে পূজা অনুষ্ঠিত হবে। এর মধ্যে একশ পাঁচ মণ্ডপকে অতিঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। সভায় পুলিশের পক্ষ সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেয়া হয়।

মতবিনিময় সভায় পুলিশ, র‌্যাব ও আনসার-ভিডিপি, ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ সিএমপি চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন, অর্থ ও ট্রাফিক)  একেএম শহিদুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) জনাব দেবদাস ভট্টাচার্য্য, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) মাসুদ-উল-হাসান, উপ-পুলিশ কমিশনার (ডিবি)  কুসুম দেওয়ান, উপ-পুলিশ কমিশনার (বন্দর)  হারুন-উর-রশিদ হাযারী।

পূজা উদযাপন হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ কমিটির সভাপতি বিদ্যা লাল শীল, সহ-সভাপতি রতœধর দাশ দুনু, সহকারী পরিচালক রিংকু কুমার শর্মা, সাবেক সভাপতি চন্দন তালুকদার, সাবেক সভাপতি সাধন ধর এবং সকল থানার পূজা উদযাপন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জীবন মুছা/জেডএইচ/আরআইপি