ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মানিকগঞ্জে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০৮:৩৮ এএম, ০৮ অক্টোবর ২০১৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মহাজোট সরকারের সময় মানিকগঞ্জে যে উন্নয়ন হয়েছে অন্য কোনো সরকারের আমলে তা হয়নি। মানিকগঞ্জের আরো অনেক উন্নয়ন কাজ চলছে, ভবিষৎতেও এই ধারা অব্যাহত থাকবে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মানিকগঞ্জের তিনটি সেতু ও একটি সড়কের চার লেনের কাজের উদ্বোধনকালে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

মানিকগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন, সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, মমতাজ বেগম, জেলা প্রশাসক রাশিদা ফেরদৌস, পুলিশ সুপার মাহফুজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড.গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাড.আব্দুস সালাম, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মহিবুল হক প্রমুখ।

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কিটিংচর, পৌর এলাকার নয়াকান্দি ও মানিকগঞ্জ-সাটুরিয়া সড়কের নবনির্মিত সাটুরিয়া সেতুর উদ্বোধন করেন। একই সঙ্গে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে জেলা প্রশাসকের বাস ভবন পর্যন্ত এক কিলোমিটার রাস্তা চার লেনে উন্নীতকরণ কাজেরও উদ্বোধন করেন।

# ৬ উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন

বি এম খোরশেদ/এসএস/আরআইপি