ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গাজীপুরে স্বামী ও দেবরের হাতে গৃহবধূ খুন

প্রকাশিত: ০৬:৪০ এএম, ০৮ অক্টোবর ২০১৫

গাজীপুর মহানগরীর টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকায় স্বামী ও দেবরের হাতে এক গৃহবধূ খুন হয়েছেন। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ গৃহবধূর স্বামী হাবিবুর রহমানকে গ্রেফতার করেছে এবং দেবর পালিয়ে গেছেন। গৃহবধূর স্বামী ব্রাহ্মণবাড়িয়া জেলার নবী নগর থানার নূরজাহানপুর গ্রামের মৃত হান্নান মিয়ার ছেলে।   

টঙ্গী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আতাউর রহমান জাগো নিউজকে জানান, বগুড়ার কাহালু থানার পানাই গ্রামের মৃত জয়নাল আবেদীনের মেয়ে স্বামী পরিত্যাক্তা স্বর্না আক্তার (৪২) দীর্ঘদিন ধরে মোবাইল ফোনে টঙ্গী এলাকার ওয়ার্কসপ কর্মী হাবিবুর রহমানের (৩০)  সঙ্গে প্রেম করে আসছিলেন। এক পর্যায়ে তারা বিয়ে করেন। বিয়ের পর তারা টঙ্গী পূর্ব আরিচপুর এলাকার কামাল হোসেনের বাসায় ভাড়া থাকতেন। বিয়ের কিছুদিন পর স্ত্রী স্বর্না আক্তার স্পেন পাঠানোর কথা বলে দেবর আব্দুলের নিকট ৮/৯ লাখ টাকা হাতিয়ে নেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হতো। বুধবার রাতে স্বামী এবং দেবরের সঙ্গে স্বর্নার ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামী ও দেবর মিলে স্বর্নাকে শ্বাসরোধ করে হত্যা করেন।

পরে মরদেহ টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

হত্যাকাণ্ডের ঘটনায় বাড়ির মালিক কামাল হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার স্বামী হাবিবুর ও তার ছোট ভাই আবদুলকে আসামি করে টঙ্গী থানায় মামলা দায়ের করেছেন।

মো. আমিনুল ইসলাম/এমজেড/পিআর