ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গাজীপুর ও গাইবান্ধায় ট্রেনে কাটা পড়ে নিহত ২

প্রকাশিত: ০২:০২ পিএম, ০৬ অক্টোবর ২০১৫

গাজীপুরের ভূরুলিয়ায় এবং গাইবান্ধা সদর উপজেলায় ট্রেনে কাটা পড়ে দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে এবং সোমবার দিবাগত রাতে এই দুটি ঘটনা ঘটে। আমাদের প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদন-

গাজীপুরের ভূরুলিয়া এলাকায় ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ের (৩৫) এক যুবক নিহত হয়েছেন।

জয়দেবপুর রেলওয়ে জংশন ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দাদন মিয়া জাগো নিউজকে জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ রেলরুটের ভূরুলিয়া ময়লারটেক এলাকায় রেল লাইন অতিক্রমকালে অজ্ঞাত এক ট্রেনের নিচে কাটা পড়ে ওই যুবক নিহত হয়। নিহতের পরনে সবুজ রঙের গেঞ্জি এবং জিন্সের প্যান্ট ছিল।

রেলওয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তেরর জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে, গাইবান্ধা সদর উপজেলায় মাছ ধরতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে বাবলু মিয়া (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

গাইবান্ধা-কাউনিয়া রেল লাইনের সদর উপজেলার চাপাদহ ৭৬ নং রেলগেটের ২০০ গজ উত্তরে সোমবার মধ্যরাতে ওই দুর্ঘটনা ঘটে। বাবলু মিয়া সদর উপজেলার কুপতলা ইউনিয়নের চাপাদহ (পাঁচজুম্মা) গ্রামের মৃত আফতাব হোসেনের ছেলে।

এলাকাবাসী জানায়,  বাবলু মিয়া বাড়ির পাশে রেল লাইনের ধারে প্রতিদিন জাল দিয়ে মাছ ধরেন। সোমবার রাতে খাবার খেয়ে তিনি মাছ ধরতে যান। মাছ ধরার এক পর্যায়ে তিনি রেল লাইনে ঘুমিয়ে পড়েন। পরে রাত ১২টার দিকে সান্তাহার-লালমনিরহাটগামী করতোয়া ট্রেনের নিচে কাটা পড়ে বাবলু মিয়ার মৃত্যু হয়।

গাইবান্ধা রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আনোয়ারুল ইসলাম ট্রেনে কাটা পড়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, খবর পেয়ে মঙ্গলবার ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশের সুরতহাল রিপোর্ট ও ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে।

এসএস/আরআইপি