ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মাসহ তিন মেয়েকে পুড়িয়ে হত্যা : নেই মামলার অগ্রগতি

প্রকাশিত: ০১:১৩ পিএম, ০৬ অক্টোবর ২০১৫

টাঙ্গাইলের মির্জাপুরে মাসহ তিন মেয়েকে পুড়িয়ে হত্যার এক বছর আজ। কিন্তু এই এক বছরেও মামলা কোনো অগ্রগতি হয়নি বলে জানা গেছে।

জানা গেছে, গত বছরের এই দিনে উপজেলার সোহাগ পাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী মজিবরের স্ত্রী হাসনা বেগম (৩০) ও তার ৩ মেয়ে গোড়াই উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী মরিয়ম আক্তার মনিরা (১৪), বাক প্রতিবন্ধী মলি (১০) এবং শিশু মিমকে (৫) রাতের অন্ধকারে ঘরে পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যা করা হয়। স্কুলছাত্রী মনিরাকে বিয়ে দিতে রাজি না হওয়ায় একই গ্রামের বাহারউদ্দিনের ছেলে জাহাঙ্গীর ও তার সহযোগীরা এই নির্মম হত্যাকাণ্ডটি ঘটায়।

এ ব্যাপারে হাসনা বেগমের ভাই মোফাজ্জল হোসেন মির্জাপুর থানায় মামলা দায়ের করেন। ঘটনার সঙ্গে জড়িত জাহাঙ্গীর এবং তার চাচাতো ভাই নূর মোহাম্মদ নিপুসহ ১৫ জনকে গ্রেফতার করে। পরে চার্জশিটে জাহাঙ্গীর ও চাচাতো ভাই নূর মোহাম্মদ নিপুকে অন্তর্ভুক্ত রেখে বাকিদের চার্জশিট থেকে বাদ দেন তদন্তকারী কর্মকর্তা। এই চার্জশিটের বিরুদ্ধে আদালতে নারাজি দেন মামলার বাদী মোফাজ্জল হোসেন। বর্তমানে মামলাটি সিআইডিতে তদন্তাধীন আছে বলে বাদী জানিয়েছেন।

বাদী মোফাজ্জল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনিজিাগো নিউজকে বলেন, ঘটনার সঙ্গে জড়িত মামলার এজাহারভুক্ত অনেক আসামিকে মামলার চার্জশিট থেকে বাদ দেয়ায় মামলাটি সিআইডিতে স্থানান্তর করা হয়েছে। আশা করি সিআইডিতে মামলাটির সঠিক তদন্ত হবে।

মামলার তদন্তাকারী কর্মকর্তা সিআইডি ইন্সপেক্টর সোহরাব হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, মামলাটি তদন্ত করা হচ্ছে। দ্রুত সময়ে তা আদালতে পাঠানো হবে বলে তিনি উল্লেখ করেন।

এসএস/আরআইপি