ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রূপগঞ্জে স্কুলশিক্ষককে অপহরণ, মুক্তিপণ দাবি

প্রকাশিত: ১২:৩১ পিএম, ০৬ অক্টোবর ২০১৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মিজানুর রহমান (৩৮) নামে এক শিক্ষককে অপহরণের পর মুক্তিপণ দাবি করেছে অপহরণকারীরা। মঙ্গলবার সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার চাঁন টেক্সটাইল এলাকার এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়ক থেকে অপহরণের পর বিকেলে মুক্তিপণ দাবি করা হয়।

মিজানুর রহমান ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার নটাকুড়ী এলাকার নোয়াব আলীর ছেলে। তিনি উপজেলার কাঞ্চন পৌরসভার আশরাফ ঝুট মিল আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হিসেবে কর্মরত আছেন।  

অপহৃত স্কুল শিক্ষকের স্ত্রী মাজেদা বেগম জানান, শিক্ষক মিজানুর রহমান প্রতিদিন ফজরের নামাজ পড়ে শারীরিক ব্যায়ামের উদ্দেশ্যে এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে হাঁটতে বের হন। সকাল ৬টার দিকে কাঞ্চন পৌরসভার চাঁন টেক্সটাইল এলাকায় পৌঁছা মাত্র একদল অপহরণকারী প্রাইভেটকারযোগে মিজানুর রহমানকে অপহরণ করে নিয়ে যায়। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও শিক্ষককে না পেয়ে দুপুরে থানা পুলিশকে অপহরণের বিষয়টি অবহিত করা হয়।

বিকেলে একটি নম্বর থেকে অপহরণকারীরা ফোন দিয়ে অপহৃতের স্ত্রী মাজেদা বেগমের কাছে ৪৫ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। দাবিকৃত মুক্তিপণের টাকা দেয়া না হলে ওই শিক্ষককে প্রাণে মেরে ফেলা হবে বলেও হুমকি দেয়া হয়।

এদিকে, শিক্ষক অপহরণের সংবাদ ছড়িয়ে পড়লে এলাকায় চরম আতঙ্কের সৃষ্টি হয়। বিক্ষুব্ধ এলাকাবাসী দ্রুত অপহৃত শিক্ষককে উদ্ধার ও অপহরণকারীদের আটকের দাবি জানান।  

এ বিষয়ে রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত ওসি) এবিএম মেহেদী মাসুদ জাগো নিউজকে বলেন, শিক্ষককে উদ্ধারসহ অপহরণকারীদের আটকের চেষ্টা চলছে।

মীর আব্দুল আলীম/এসএস/আরআইপি