ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

এমপি লিটনকে গ্রেফতারের দাবিতে কর্মসূচি

প্রকাশিত: ১০:১৪ এএম, ০৬ অক্টোবর ২০১৫

গাইবান্ধার সুন্দরগঞ্জে শিশু সৌরভকে গুলি করে হত্যা চেষ্টার ঘটনায় ৪দিন পার হলেও সংসদ সদস্য লিটনকে গ্রেফতার না করায় বিক্ষুব্ধ হয়ে উঠেছে গাইবান্ধাবাসী।

লিটনকে গ্রেফতার ও তার সংসদ সদস্য পদ বাতিলের দাবিতে মঙ্গলবার গাইবান্ধা পৌর শহীদ মিনারে অবস্থান কর্মসূচি পালন করে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট। সংগঠনের নেতাকর্মীরা মুখে কালো কাপড় বেঁধে শহীদ মিনারে অবস্থান নিয়ে ওই ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানান। অবস্থান কর্মসূচি থেকে বক্তারা অবিলম্বে তাকে গ্রেফতারের দাবি জানান।

এ সময় বক্তব্য রাখেন আহসানুল হাবীব সাঈদ, প্রভাষক কাজী আবু রাহেন শফিউল্যা, মঞ্জুর আলম মিঠু, নিলুফার ইয়াসমীন শিল্পী, বজলুর রহমান, মাহবুবর রহমান মিলন প্রমুখ।

একই দাবিতে আজ সকালে শহরের ডিবি রোডে মানববন্ধন কর্মসূচি পালন করে মানবাধিকার সংরক্ষণ পরিষদ, নাট্য পরিষদ, নারী সমাজ ও যুব মৈত্রি। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, কাজী আব্দুল খালেক, নারী নেত্রী হাসিনা জোয়ার্দ্দার, মিহির ঘোষ, মাসুদুর রহমান মাসুদ, গোলাম মারুফ মনা প্রমুখ।

উল্লেখ্য, গত শুক্রবার ভোরে সংসদ সদস্য লিটন সুন্দরগঞ্জের ব্র্যাকমোড়ে শিশু সৌরভকে গুলি করে। সৌরভ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

অমিত দাশ/এসএস/পিআর