ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

জয়পুরহাট জেলা বিএনপির সহ-সভাপতিসহ ৪ নেতা কারাগারে

প্রকাশিত: ১০:৫৬ এএম, ০৫ অক্টোবর ২০১৫

জয়পুরহাটের ক্ষেতলালে মাটির ঘর এলাকায় যানবাহনে অগ্নিসংযোগ ও ভাঙচুরের মামলায় আদালতে আত্মসমর্পণ করতে গেলে জেলা বিএনপির সহ-সভাপতিসহ জামায়াতের চার নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছে আদালত।

সোমবার দুপুরে জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. আব্দুল্লাহ আল-আমীন ভূঁইয়া আসামিদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলেন, ক্ষেতলাল উপজেলার শালবন গ্রামের মৃত নূর মোহাম্মদ আলীর ছেলে ও জেলা বিএনপির সহ-সভাপতি সরদার মো. লিয়াকত আলী (৫২),মাটির ঘর এলাকার তোজাম্মেল হোসেনের ছেলে জামায়াত কর্মী রাজু হোসেন (২৫), ফকিরপাড়া গ্রামের মৃত নাজির উদ্দিনের ছেলে নূরুল ইসলাম ও কৃষ্ণনগর ফকিরপাড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে ও বিএনপি নেতা আব্দুল মান্নান।

মামলা সূত্রে জানা যায়, চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি জয়পুরহাট থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়ার পথে মাটির ঘর এলাকায় শ্যামলী পরিবহন ও কলাবোঝাই একটি ট্রাকে ইট-পাটকেল নিক্ষেপ ও অগ্নিসংযোগ করে আসামিরা। এ ঘটনায় শ্যামলী পরিবহনের জয়পুরহাট শাখার কাউন্টার ব্যবস্থাপক মতিয়ার রহমান হাবু বাদী হয়ে এজাহার নামীয় ১১ জন ও অজ্ঞাত আরো আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এদের মধ্যে রফিকুল ইসলাম ও নয়ন নামে স্থানীয় দুই জামায়াত কর্মী জামিনে রয়েছে বলে আদালত সূত্রে জানা গেছে।
      
রাশেদুজ্জামান/এআরএ/পিআর