ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

টঙ্গীতে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি | প্রকাশিত: ০৫:৪৭ এএম, ০৩ অক্টোবর ২০১৫

গাজীপুর মহানগরীর টঙ্গী থেকে এক কলেজছাত্রীর গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে টঙ্গীর আরিচপুর সুরতরঙ্গ রোড এলাকা থেকে পুলিশ তার মরদেহটি উদ্ধার করে।

নিহতের নাম মুশফিকা রহমান (১৯)। তিনি কুমিল্লার মেঘনা উপজেলার আব্দুল মতিনের মেয়ে। মতিন সপরিবারে আরিচপুর সুরতরঙ্গ রোড এলাকায় বসবাস করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চলতি বছরে মার্চে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার নুরজাহানপুর গ্রামের মমিন মিয়ার ছেলে হাসিবুর রহমানের (২৫) সঙ্গে মুশফিকার বিয়ে হয়। হাসিবুর একজন প্রকৌশলী। তবে বর্তমানে তার বেকার সময় কাটছে।  মুশফিকা তার বাবার বাসা থেকে টঙ্গী পাইলট গালর্স কলেজে দ্বাদশ শ্রেণিতে লেখাপড়া করত। স্বামী হাসিবও সপরিবারে টঙ্গীর দত্তপাড়া এলাকায় ভাড়া থাকেন।

শুক্রবার মুশফিকাকে বাসায় রেখে বাবা মতিন সস্ত্রীক ঢাকায় বেড়াতে যান। সন্ধ্যায় বাসায় ফিরে মুসফিকার ঘর বন্ধ পেয়ে ডাকাডাকি করে দরজা না খুললে পুলিশে খবর দেন। পরে পুলিশ ও বাড়ির লোকজন ঘরের ছিটকানি ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মুশফিকার ঝুলন্ত মরদেহ দেখতে পায়।

টঙ্গী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আরিফ হোসেন তালুকদার জানান, রাত ১০টার দিকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের জেরে মুশফিকা আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে টঙ্গী থানায় একটি অপমৃত্যৃর মামলা হয়েছে।
                    
আমিনুল ইসলাম/এসএস/এমএস