ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কক্সবাজারে অস্ত্রসহ তিন যুবক আটক

প্রকাশিত: ১২:৩৫ পিএম, ০২ অক্টোবর ২০১৫

কক্সবাজারের ঈদগাঁও ও ঈদগড়ে অভিযান চালিয়ে পুলিশ অস্ত্রসহ তিন যুবককে আটক করেছে। শুক্রবার ভোরে পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, ঈদগড় ছগিরাকাটা এলাকার কালা মিয়ার ছেলে নুরুল আজিম (২৫), আমির সোলতানের ছেলে নুরুল ইসলাম (২৩), মকবুল আহাম্মদের ছেলে শহিদুল্লাহ (২৪)। তারা রামু উপজেলার পাহাড়ি জনপদ ক্রাইমজোন ঈদগড় ইউনিয়নের অপহরণকারী চক্রের সদস্য বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, নুরুল আজিম ও নুরুল ইসলামকে ঈদগাঁও বাস স্টেশন থেকে আটক করার পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী ঈদগড় আরআরএফ পুলিশের ইনচার্জ মো. ইফসুফ, বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনিছুর রহমান ও রামু থানার এসআই নজরুল ইসলাম ও এএসআই জাহেদুল করিমের সমন্বয়ে যৌথ অভিযান চালিয়ে শহিদুল্লাহকে আটক করা হয়। সবার স্বীকারোক্তিতে পুলিশ দেশিয় তৈরি একটি লম্বা বন্দুক, একটি এলজি ও একটি লম্বা কিরিচ উদ্ধার করে।

রামু থানা পুলিশের (ওসি-তদন্ত) মো. কায় কিসলু জানান, ঈদগড় বৈদ্যপাড়া এলাকার অংক্যজায় অপহরণের ঘটনার সঙ্গে আটকরা সরাসরি জড়িত রয়েছে বলে প্রাথমিক ভাবে প্রমাণ পাওয়া গেছে।

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দিয়ে তাদের দলের অন্য সদস্যদের ধরতে রিমান্ড আবেদন করা হবে বলে উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, পাহাড়ি ঈদগড়-বাইশারী সড়ক এখন আতঙ্কের জনপদে পরিণত হয়েছে। এক দিকে ভঙ্গুর সড়কের ভোগান্তি অন্য দিকে, যেকোন সময় ডাকাতের আক্রমণ কিংবা অপহরণের শিকার হওয়ার ভয় তাড়িয়ে বেড়ায় এ সড়ক দিয়ে যাতায়তকারী সব শ্রেণির লোকজনকে।

সায়ীদ আলমগীর/এআরএ/পিআর