ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কাউখালীতে বাবার ঘরে ছেলের আগুন

জেলা প্রতিনিধি | প্রকাশিত: ০৫:২২ পিএম, ০১ অক্টোবর ২০১৫

পিরোজপুরের কাউখালী উপজেলার আইরণ জাপুশি গ্রামে বাবার ঘরে ছেলে পেট্রোল দিয়ে আগুন দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে আইরণ জাপুশি গ্রামের বাসিন্দা মো. ফজল­ুল হক হাওলাদার (৯০) স্থানীয় প্রেসক্লাবে এসে লিখিতভাবে বিষয়টি জানান।

তিনি উল্লেখ করেন তার মেজ ছেলে হুমায়ূন কবির দুলাল ঢাকায় ব্যবসা করেন। তিনি বিভিন্ন ছলচাতুরি করে ভুল বুঝিয়ে তার জমি-জমা রেজিস্ট্রি করে নিয়ে যায়। পরে বিভিন্ন সময় তার উপর অত্যাচার চালায়। গত মঙ্গলবার রাতে দুলাল তার দলবল নিয়ে বসত ঘরে অগ্নিসংযোগ করে। এসময় বিভিন্ন আসবাবসহ টিনশেড দালানের অবকাঠামো পুড়ে যায়। এতে আনুমানিক এক লাখ ২০ হাজার টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন।

অগ্নিকাণ্ডের ঘটনা কাউখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন জাগো নিউজকে নিশ্চিত করেছেন। এ বিষয়ে তিনি বলেন, ফজলুল হক হাওলাদারের ঘরে অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমি তাৎক্ষণিক পুলিশ পাঠিয়েছিলাম। দমকল কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে ফজলুল হক বাদী হয়ে পিরোজপুর আদালতে বৃহস্পতিবার ছেলে হুমায়ূন কবিরকে ১নং আসামি করে ৫ জনের বিরুদ্ধে অগ্নিকাণ্ডের একটি মামলা দায়ের করেছেন বলে জানান।

হাসান মামুন/এমজেড/বিএ