ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

যশোরে খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ০১:৪৬ পিএম, ০১ অক্টোবর ২০১৫

মণিরামপুরের নির্মাণ শ্রমিক মনোয়ার হোসেনের খুনিদের ফাঁসি ও তার সহযোগী সন্ত্রাসীদের গ্রেফতার দাবিতে এলাকাবাসী মানববন্ধন করেছেন। বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাব যশোরের সামনে এ মানববন্ধন করা হয়।

এর আগে জেলা প্রশাসকের কাছে একই দাবিতে স্মারকলিপি দেন ভুক্তভোগিরা। এতে আলতাফ হোসেন, ইকবাল হোসেন, শফিকুল ইসলাম ও বিল্লাল হোসেনের নেতৃত্বে শতাধিক নারী পুরুষ অংশ নেন।

মানববন্ধনে তারা বলেন, ২০১৫ সালের ২৯ মে মণিরামপুরের নির্মাণ শ্রমিক মোনোয়ার হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে একই এলাকার কাশেম মোড়লের ছেলে আতাউর রহমান তার সহযোগীদের নিয়ে গুলি করে হত্যা করেন। এ ঘটনায় তাদের ১০ জনের নামে মণিরামপুর থানায় হত্যা মামলা হয়। আর সে সময় এ হত্যাকাণ্ডে প্রতিবাদসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে কথা বলায় এলাকাবাসীর উপর বর্তমানে নানা কৌশলে চলছে অত্যাচার।

ভুক্তভোগীদের অভিযোগ, ওই মামলায় আতাউর রহমান কারাগারে থাকলেও তার সহযোগী সন্ত্রাসীরা নির্যাতন করছেন। তার সহযোগী ক্যাডাররা মোবাইল ফোনে হুমকি-ধামকি দেয়ার পাশাপাশি মিথ্যা মামলা দিয়েও এলাকাবাসীকে হয়রানি করছেন। এ বিষয়টি অবহিত করে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপিও দিয়েছেন এলাকাবাসী। এতে তারা মনোয়ার হোসেনের খুনিদের ফাঁসি ও নির্যাতনকারীদের গ্রেফতার দাবি জানিয়েছেন।

মিলন রহমান/এমজেড/পিআর