ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গাজীপুরে বসতঘর ও দোকানে অগ্নিকাণ্ড

প্রকাশিত: ০৩:৩৯ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৫

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ও মহানগরীর টঙ্গীতে বুধবার ভোরে পৃথক দুটি অগ্নিকাণ্ডে বসত ঘর ও দুইটি দোকান পুড়ে গেছে। আগুনে টঙ্গীতে বসত ঘরের  কম্পিউটারসহ আসবাবপত্র ও মালামাল এবং কালিয়াকৈরের চন্দ্রায় একটি মোটর ওয়ার্কশপসহ দুইটি দোকান পুড়ে যায়।  

টঙ্গী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. সেলিম মিয়া জাগো নিউজকে জানান, বুধবার ভোর ৫টার দিকে টঙ্গীর আউচপাড়া মুক্তারবাড়ি রোড এলাকায় রাজশাহী জেলায় কর্মরত কাস্টম কর্মকর্তা মো. রুকন উদ্দিনের পাঁচতলা ভবনের তৃতীয় তলায় বসত ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় ওই ঘরে কেউ ছিলেন না। আগুনে ওই ওই তলার একটি ইউনিটের বসতঘরে থাকা কম্পিউটার, আসবাবপত্রসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ওই আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভানো হয়।

অপরদিকে, কালিয়াকৈর ফায়ারস্টেশন অফিসার অপূর্ব বল জাগো নিউজকে জানান, বুধবার ভোর সাড়ে ৪টার দিকে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে গ্যাস পাইপ লিকেজ হয়ে সৃষ্ট এক অগ্নিকাণ্ডে একটি মোটরওয়ার্কশপসহ দুইটি দোকন ও দোকানে থাকা মালামাল পুড়ে গেছে। ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টায় আগুন নিয়ন্ত্রণ করা হয়। দুইটি অগ্নিকাণ্ডেই কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
                    
মো. আমিনুল ইসলাম/এমজেড/এমএস