ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বন্ধুদের হাতে কলেজছাত্র খুন

প্রকাশিত: ০৪:০৩ এএম, ২৭ সেপ্টেম্বর ২০১৫

গাজীপুরের কালিয়াকৈরে বন্ধুদের হাতে মাসুদ রানা (২০) নামে এক কলেজছাত্র খুন হয়েছেন। শনিবার গভীর রাতে পৌরসভার ছোট লতিফপুর এলাকায় এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে দুই বন্ধুকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।  

মাসুদ রানা কালিয়াকৈর ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও একই এলাকার নুরুল ইসলাম নবীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে নুরুল ইসলাম নবী তার ছেলে মাসুদ রানাকে বাড়িতে রেখে স্ত্রীকে নিয়ে এক আত্মীয়ের বাড়ি বেড়াতে যান। এরপর শনিবার রাতে মাসুদ রানা তার দুই বন্ধু অমিত (২২) ও পারভেজকে (২০) নিয়ে বাসায় ঘুমাতে যায়।

গভীর রাতে ওই দুই বন্ধু কাঁচি দিয়ে মাসুদ রানাকে এলোপাতাড়িভাবে আঘাত করে। এ সময় মাসুদের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসে। এরপর তারা রানাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পরপরই প্রতিবেশিরা অমিত ও পারভেজকে আটক করে পুলিশে সোপর্দ করে।

কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, মাসুদের শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি কাঁচি উদ্ধার এবং দুইজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
                    
আমিনুল ইসলাম/এআরএ/এমএস