ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বরগুনায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

প্রকাশিত: ০৫:০৫ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৫

বরগুনার আমতলীতে মোটরসাইকেল-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো একজন। বুধবার সকাল আটটার দিকে ঢাকা-কুয়াকাটা মহাসড়কের আমতলীর চুনাখালি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, তালতলী উপজেলার কেশব লাল সিং এর ছেলে, ঢাকা কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র উজ্জল (২২), এবং মনির (৩৫)। আহত ব্যক্তি পটুয়াখালী জেলার বাসিন্দা হওয়ায় তার নাম জানা যায়নি। তবে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ঢাকা-কুয়াকাটা মহাসড়কের আমতলী চুনাখালি নামক স্থানে পটুয়াখালি থেকে ছেড়ে আসা আমতলীগামী একটি ভাড়ায় চালিত মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক দিয়ে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালক মনির এবং তার পেছনে থাকা উজ্জল ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত আরেক জনকে স্থানীয়রা উদ্ধার করে পটুয়াখালি জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে পাঠানো হয়েছ।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় ওই পিকআপ ভ্যানটিকে আটক করতে পারলেও এর চালক পালিয়ে গেছেন বলে জানায় পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এমজেড/এমএস