ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চাল নিয়ে দুই কাউন্সিলরের হাতাহাতি

প্রকাশিত: ০১:২৭ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৫

হতদরিদ্রদের জন্য বিশেষ বরাদ্দের চাল বিতরণে কম দেয়ার অভিযোগ নিয়ে বরিশালের বাকেরগঞ্জ পৌরসভার দুই কাউন্সিলরের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার পৌরভবনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঈদুল আজহা উপলক্ষে বিশেষ বরাদ্দের আওতায় বাকেরগঞ্জ পৌরসভায় তিন হাজার কার্ডধারীকে ১০ কেজি করে চাল দেয়া হচ্ছে। তবে পৌরভবনে চাল বিতরণের সময় প্রত্যেক কার্ডধারীকে ছয় কেজি করে চাল দেয়া হয়।
 
পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাতীয় পার্টি নেতা আ. রশিদ হাওলাদার এর প্রতিবাদ করলে তার সঙ্গে চাল বিতরণের দায়িত্বে থাকা ১নম্বর ওয়ার্ড কাউন্সিলর আওয়ামী লীগ নেতা আবুল কালামের মধ্যে এ হাতাহাতি হয়।
 
এ ব্যাপারে কাউন্সিলর আ. রশিদ হাওলাদার বলেন, কয়েকজন কার্ডধারী হতদরিদ্র চাল কম দেয়ার অভিযোগ করলে তিনি চাল বিতরণের দায়িত্বে থাকা কাউন্সিলর আবুল কালামের সঙ্গে এ বিষয়ে কথা বলতে চান। এ সময় আবুল কালাম তাকে ধাক্কা দিয়ে লাঞ্ছিত করেন।

কাউন্সিলর আবুল কালাম চাল কম দেয়ার অভিযোগ অস্বীকার করে জানান, আ. রশিদ হাওলাদার জাতীয় পার্টি করেন। তাই তিনি অন্য কোনো উদ্দেশ্যে নিয়ে চাল কম দেয়ার অভিযোগ তুলে স্বার্থ হাসিলে নেমেছেন।

সাইফ আমীন/এআরএ/আরআইপি