ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

এমপি ও ডিআইজিকে হত্যার হুমকি : আটক ২

প্রকাশিত: ০১:১৩ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৫

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য অ্যাড. মো. আবু জাহির ও পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মিজানুর রহমান পিপিএমকে মোবাইল ফোনে হত্যার হুমকি দেয়ার ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। শুক্রবার তাদের আদালতে পাঠানো হয়।  

আটকরা হলেন, বানিয়াচং উপজেলার শাহপুর গ্রামের মতিউর রহমানের ছেলে বোরহান উদ্দিন ও আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা গ্রামের আব্দুল হান্নানের ছেলে মিজানুর রহমান।

পুলিশ জানায়, বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে একটি মোবাইল নাম্বার থেকে এমপি আবু জাহির ও সিলেট রেঞ্জের ডিআইজি মিজানুর রহমান পিপিএমকে একটি এসএমএস দেয়া হয়। এতে তাদের হত্যার হুমকি দেয়া হয়। এসএমএসটি এমপি আবু জাহিরের মোবাইল ফোনে আসার পর তিনি বিষয়টি প্রশাসনকে অবগত করেন।

অপরদিকে, সিলেট রেঞ্জের ডিআইজিও এ বিষয়টি হবিগঞ্জের পুলিশ সুপারকে অবগত করেন। এরপর মোবাইল ফোনের কললিস্ট অনুযায়ী বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে শহরের খোয়াই মুখ এলাকা থেকে বোরহান উদ্দিন ও কালীবাড়ি রোড এলাকা থেকে মিজানুর রহমানকে আটক করে। আটক উভয়েই শহরের ব্যবসায়ী। বৃহস্পতিবার রাতভর পুলিশ আটকদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করে।

হবিগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, আটকদের সাত দিনের রিমান্ড চেয়ে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় পৃথক দুইটি সাধারণ ডায়রি করা হয়েছে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এআরএ/পিআর