ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ট্রাকের ধাক্কায় একই পরিবারের তিনজন নিহত

প্রকাশিত: ০৯:১১ এএম, ১৮ সেপ্টেম্বর ২০১৫

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর উপকণ্ঠ খড়খড়ি বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নগরীর মতিহার থানার কুখণ্ডি এলাকার বাসিন্দা ইব্রাহিম এবং তার স্ত্রী ববিতা বেগম (৩৫) ও মেয়ে রাইসা (৪)। দুর্ঘটনার পর উত্তেজিত জনতা ওই ট্রাকে আগুন দিয়ে রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ইব্রাহিম তার স্ত্রী ববিতা ও মেয়ে রাইসাকে নিয়ে নগরীর সাহেববাজারে ঈদের কেনাকাটা শেষে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় নাটোর থেকে ছেড়ে আসা রাজশাহীগামী সিমেন্ট ভর্তি একটি ট্রাক রিকশাটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়।

RU

এ সময় স্থানীয়রা গুরুতর আহত ইব্রাহিমকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩টার দিকে আহত ইব্রাহিমের মৃত্যু হয়।  

অন্যদিকে, দুর্ঘটনার পরপরই উত্তেজিত জনতা রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ করে ট্রাকটিতে অগ্নিসংযোগ করেন।
 
এ ব্যাপারে মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবীর বিষয়টি নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চলছে। দমকল বাহিনীর সদস্যরা ট্রাকের আগুন নেভানোর জন্য কাজ শুরু করেছেন। এ ঘটনার পর ট্রাকচালক এবং তার সহযোগী পালিয়ে গেছে বলেও জানান তিনি।

শাহরিয়ার অনতু/এআরএ/এমএস/পিআর