ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বুকে পা রেখে শিশুর গলা কাটার সময় যুবক ধরা

জেলা প্রতিনিধি | নারায়ণগঞ্জ | প্রকাশিত: ০৮:৩৫ এএম, ০৫ সেপ্টেম্বর ২০১৯

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় আলিফ (৬) নামে এক শিশুকে পরনের কোট পেঁচিয়ে বুকে পা রেখে গলা কাটার সময় আমির হোসেন (৩০) নামে এক যুবককে হাতেনাতে ধরে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। বুধবার রাত ৯টার দিকে ফতুল্লার পশ্চিম ভুইগড় এলাকায় এ ঘটনা ঘটে।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পশ্চিম ভুইগড় এলাকার শাহীন মিয়ার ছেলে আলিফ রাত সাড়ে ৮টার দিকে বাড়ির পাশে নানা শহীদুল্লাহর বাড়িতে যাওয়ার সময় আমির হোসেন নামে এক যুবক তাকে আটক করে। এ সময় শিশুটিকে জোর করে আমির হোসেন তার পরনের কোট দিয়ে পেঁচিয়ে ফেলে। এরপর শিশুটিকে মাটিতে ফেলে বুকে পা রেখে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করে। তখন শিশুটির চাচি সেলিনা ওইসপথ দিয়ে যাওয়ার সময় ঘটনা দেখে চিৎকার শুরু করেন।

এতে আশেপাশের লোকজন ছুটে এসে আমিরের কাছ থেকে শিশুটিকে উদ্ধার করে এবং আমিরকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আমিরকে আটক করে এবং শিশু আলিফকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়। আটক আমির তার পরিচয় নিয়ে বিভ্রান্ত করছে। তার সঠিক পরিচয় জানার চেষ্টা চলছে বলেও ওসি জানান।

শাহাদাত হোসেন/আরএআর/জেআইএম

আরও পড়ুন