ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকর্মীকে পিটিয়ে জখম

প্রকাশিত: ১১:৫০ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৫

অসামাজিক কার্যকলাপের প্রতিবাদ করায় লক্ষ্মীপুরে যুবলীগ নেতাসহ দুইজনকে পিটিয়ে জখম করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সদর উপজেলার আলাদাদপুর গ্রামের আবদুল আউয়ালের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যুবলীগ নেতা মোরশেদ আলম বাবু বাদী হয়ে মামলা করেছেন। এতে পাঁচজনের নাম উল্লেখ ও আরো পাঁচজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

ভুক্তভোগী ও স্থানীয়রা জানান, কয়েক মাস আগ থেকে হাজিরপাড়া ইউনিয়নের কালিদাসেরবাগ গ্রামে বখাটেরা মাদকদ্রব্য সেবনসহ বিভিন্ন অসামাজিক কর্মকাণ্ড করে আসছিল। গত ১৩ সেপ্টেম্বর দুপুরে কালিদাসেরবাগের একতা ক্লাব এলাকায় স্থানীয়দের সহযোগিতায় ৫০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।

ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের পর স্থানীয় যুবলীগ নেতা মোরশেদ আলম বাবুর ওপর ক্ষিপ্ত হয় স্থানীয় সন্ত্রাসীরা। এর জেরে ধরে রাতে আলাদাদপুর বাজার থেকে বাড়ি ফেরা পথে স্থানীয় নবী গ্রুপের আউয়াল, জাহাঙ্গীর, রাজু, জাকির, সেলিম, সুমনসহ ১০/১২ জন যুবলীগ নেতা মোরশেদ আলম বাবু ও রিয়াজের ওপর হামলা করে। একপর্যায়ে তারা এলোপাতাড়িভাবে পিটিয়ে তাদের গুরুতর আহত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।   

মোরশেদ আলম বাবু (২০) হাজিরপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও রিয়াজ হোসেন একই গ্রামের যুবলীগ কর্মী।

কাজল কায়েস/এআরএ/পিআর