ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

প্রেমিকার জন্য গায়ে আগুন দিল প্রেমিক, বাঁচতে পুুকুরে লাফ

জেলা প্রতিনিধি | সাতক্ষীরা | প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ৩১ আগস্ট ২০১৯

প্রেমিকাকে না পেয়ে গায়ে কেরোসিন দিয়ে আগুন দিয়েছে বিশ্বজিত দে নামের এক যুবক। এতে তার শরীরের ৪৫ শতাংশ পুড়ে গেছে। শনিবার সকালে সাতক্ষীরার তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের হরিশচন্দ্রকাটি দাসপাড়ায় এ ঘটনা ঘটে। প্রেমিক বিশ্বজিত দে (২২) উপজেলার গোপালপুর গ্রামের সন্তোষ দের ছেলে।

খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান রাজু জাগো নিউজকে জানান, বিশ্বজিতের সঙ্গে এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। তাকে বিয়ে করবে বলে শুক্রবার দুপুরের দিকে ১৫-২০ জনকে মেয়েটির বাড়িতে পাঠায়।

কিন্তু মেয়েটির বয়স না হওয়ায় পরে বিয়ে দেয়া হবে বলে জানানো হয়। এরপর সন্ধ্যায় বিশ্বজিতের আরও তিন বন্ধু মেয়ের বাড়ি এসে মেয়েকে বিয়ে দেয়ার জন্য বোঝায়। তবে মেয়ে পরিবারের পক্ষ থেকে সাফ জানিয়ে দেয়া হয় বয়স না হলে বিয়ে দেবে না।

তিনি আরও জানান, এরপর শনিবার সকাল ১০টার দিকে বিশ্বজিত প্রেমিকার বাড়িতে যায়। এরপর বিয়ের জন্য প্রস্তাব দেয়। মেয়ের পরিবার রাজি না হওয়ায় সেখানেই গায়ে কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দেয়। একপর্যায়ে আগুন গায়ে ছড়িয়ে পড়লে সইতে না পেরে বিশ্বজিত পাশের একটি পুকুরে লাফ দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তালা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রাজীব জানান, বিশ্বজিতের শরীরের ৪৫ শতাংশ পুড়ে গেছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে তথ্য পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার বিষয়ে কোনো পরিবারের পক্ষ থেকে এখনও অভিযোগ পাওয়া যায়নি।

আকরামুল ইসলাম/এমএএস/এমএস

আরও পড়ুন