ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

এক সঙ্গে ভাই-বোনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | বরিশাল | প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ২৬ আগস্ট ২০১৯

বরিশালের উজিরপুর উপজেলায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার গুঠিয়া ইউনিয়নের ভাইটশালী গ্রামে ভাইটশালী জামে মসজিদের পুকুর থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

তারা হলো, মো. ইমরান (৭) ও আয়েশা (৫)। তারা ওই এলাকার আলমগীর হাওলাদারের সন্তান। তিনি রাজধানীর একটি হোটেলে বাবুর্চির কাজ করেন।

স্থানীয়রা জানান, ইমরান ও আয়েশা বাড়ির পাশে মসজিদে খেলছিল। কিছুক্ষণ পর মসজিদের পাশ দিয়ে এক প্রতিবেশী যাওয়ার সময় আয়েশার মৃতদেহ পুকুরে ভাসতে দেখে এলাকার লোকজনসহ উদ্ধার করে। এ সময় পুকুর পাড়ে আরও এক জোড়া স্যান্ডেল পড়ে থাকতে দেখে সবার সন্দেহ হয়। এরপর আবারও পুকুরে নেমে খুঁজতে শুরু করে। পরে ইমরানেরও মৃতদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়দের ধারণা প্রথমে ইমরান পুকুরে পড়ে ডুবে যায়। তাকে বাঁচাতে গিয়ে আয়েশারও মৃত্যু হয়। খবর পেয়ে শিশুদের বাবা-মা এসে চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাদের মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা আরও জানান, ওই দুই শিশুর বাবা আলমগীর হাওলাদার রাজধানীর একটি হোটেলে বাবুর্চির কাজ করেন। ওই শিশু দুটি ছাড়া আলমগীরের আর কোনো সন্তান ছিল না। সন্তানদের হারিয়ে বাবা-মাসহ স্বজনরা শোকে কাতর হয়ে পড়েছেন।

গুঠিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, অভিভাবকরা সচেতন হলে এ ধরনের দুর্ঘটনা এড়ানো সম্ভব। ছোট শিশুদের প্রতি খেয়াল রাখা উচিত।

সাইফ আমীন/এমএএস/এমকেএইচ

আরও পড়ুন