ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

অষ্টগ্রামে নৌকাডুবির ঘটনায় তিনজনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৭:২৯ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৫

কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার কাকুরিয়া হাওরে ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় রজব আলী নামে আরো একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেলে সাড়ে ৫টার দিকে পানিতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে সকালে সোহেল ও আফতাব নামে অপর দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে নৌকাডুবিতে নিখোঁজ তিন যাত্রীর মরদেহ উদ্ধার করা হলো। নৌকাডুবির ঘটনায় তিনজনই নিখোঁজ ছিল। তবে ডুবে যাওয়া নৌকাটির কোনো সন্ধান পাওয়া যায়নি।

সকালে ঘটনাস্থলের কাছে কাকুরিয়া হাওরের কেউডা এলাকা থেকে ভাসমান অবস্থায় সোহেল ও আফতাবের  মরদেহ উদ্ধার করা হয়। পরে বিকেল সাড়ে ৫টার দিকে ভাসমান অবস্থায় স্থানীয়রা রজব আলীর মরদেহ উদ্ধার করে। তাদের তিনজনের বাড়িই মিঠামইন উপজেলার ঘাগড়া গ্রামে।

অষ্টগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা কামরুল ইসলাম জানান, সকালে ঘটনাস্থলের কাছে পানিতে ভাসমান অবস্থায় স্থানীয়রা দুইজনের মরদেহ উদ্ধার করে। পরে রজক আলীর মরেদহ উদ্ধার করা হয়। মরদেহ তিনটি তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার ভোরে পূর্ব অষ্টগ্রামে মনু মিয়া শাহর মাজারে বার্ষিক ওরসে যোগদান শেষে একটি ইঞ্জিন চালিত নৌকা যোগে ১০/১২ জন যাত্রী মিঠামইন উপজেলার ঘাগড়া যাচ্ছিল। এ সময় কলাম ইউনিয়নের কাকুড়িয়া হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ সময় অন্য যাত্রীরা সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও নিখোঁজ হন তিন যাত্রী।

নূর মোহাম্মদ/এআরএ/আরআইপি