ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চাঁদপুরে ৫ শ্রেষ্ঠ করদাতাকে সম্মাননা প্রদান

প্রকাশিত: ০৯:৫০ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৫

চাঁদপুর জেলার ৫জন শ্রেষ্ঠ করদাতাকে কুমিল্লা আঞ্চলিক কর অফিসের পক্ষ থেকে রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করা হয়েছে। এরা হলেন, জেলার সর্বোচ্চ করদাতা মোহাম্মদ আলী জিন্নাহ, দ্বিতীয় সর্বোচ্চ করদাতা আব্দুল মান্নান পাটোয়ারী, তৃতীয় সর্বোচ্চ করদাতা মো. মোরশেদ আলম এবং দীর্ঘমেয়াদী করদাতা আব্দুস সোবহান ভূঁইয়া ও সঞ্জীব কুমার বণিক।

তাদের প্রত্যেককে জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যানের (সচিব) স্বাক্ষরিত সনদপত্র, রাষ্ট্রীয় ট্যাক্সকার্ড এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। কুমিল্লা বার্ডের ২নং অডিটরিয়ামে শ্রেষ্ঠ করদাতাদের হাতে এসব পুরস্কার তুলে দেন সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু এমপি।

কুমিল্লা অঞ্চলের কর কমিশনার মো. রেজাউল করিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কুমিল্লা অঞ্চলের কমিশনার মো. আনোয়ার হোসাইন, অধ্যক্ষ অ্যাড. আফজল খান, চাঁদপুর জেলা কর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল্লাহ আল ফারুক।

অনুষ্ঠানে চাঁদপুর থেকে যোগদান করেন চাঁদপুর জেলার সহকারী কর কমিশনার এবিএম কামরুল ইসলাম, অতিরিক্ত কর কমিশনার আ. রশিদ, কর পরিদর্শক মো. শাহাদাত হোসেন ও জেলা কর আইনজীবী সমিতির সভাপতি শাহ মো. আ. কুদ্দুস।

ইকরাম চৌধুরী/এসএস/এমএস