ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কিশোরগঞ্জে নৌকাডুবি : ২ মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৯:০১ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৫

কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার কাকুরিয়া হাওরে ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় সোহেল ও আফতার নামে দুই যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনও নিখোঁজ রয়েছেন রজব আলী নামে এক যাত্রী। বুধবার সকালে ঘটনাস্থলের কাছে কাকুরিয়া হাওরের কেউডা এলাকা থেকে ভাসমান অবস্থায় এ দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

অষ্টগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, সকালে ঘটনাস্থলের কাছে পানিতে ভাসমান অবস্থায় স্থানীয়রা দু’জনের মরদেহ উদ্ধার করে। মরদেহ দুটি তাদের আত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার ভোরে অষ্টগ্রাম উপজেলার পূর্ব অষ্টগ্রামে মনু মিয়া শাহের মাজারে বার্ষিক ওরসে যোগদান শেষে একটি  ইঞ্জিনচালিত নৌকাযোগে ১০/১২ জন যাত্রী মিঠামইন উপজেলার ঘাগড়া যাচ্ছিল। অষ্টগ্রামের কলাম ইউনিয়নের কাকুড়িয়া হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ সময় অন্য যাত্রীরা সাঁতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ হয় তিন যাত্রী।

এদিকে মঙ্গলবার নৌকাডুবির পর এখন পর্যন্ত উদ্ধারকারী ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি। বিকেলের দিকে ভৈরব থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল অষ্টগ্রামের দিকে রওনা হয়। কিন্তু বুধবার এ প্রতিবেদন লেখা পর্যন্ত তারা ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি।

নূর মোহাম্মদ/এসএস/এমএস