ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

পুলিশের পিকআপে ধাক্কায় পরপারে প্রাইভেটকারের চালক

জেলা প্রতিনিধি | নাটোর | প্রকাশিত: ১২:৩৮ পিএম, ১৪ আগস্ট ২০১৯

নাটোরের বড়াইগ্রামে পুলিশের পিকআপের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে শাহজাহান আলী (৫০) নামে প্রাইভেটকার চালক নিহত হয়েছেন। এতে অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন-অর-রশিদ, বডিগার্ড ইব্রাহিম হোসেন ও পিকআপ চালক মোবারক হোসেন আহত হয়েছেন। আহতদের বনপাড়া আমেনা ক্লিনিকে চিকিৎসা দেয়ার পর নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বুধবার সকাল ৮টার দিকে উপজেলার মহিষভাঙ্গা এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহজাহান আলী মুন্সিগঞ্জ জেলার সদর থানার কাচারিঘাট এলাকার মৃত ইমান আলীর ছেলে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস ও বনপাড়া হাইওয়ে থানার এসআই মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার সকালে জরুরি কাজে অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন-অর-রশিদ সঙ্গীয় বডিগার্ড ইব্রাহিম হোসেনকে নিয়ে বনপাড়ায় যাচ্ছিলেন। পথে নাটোর থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারের সঙ্গে মহিষভাঙ্গা এলাকায় মুখোমুখি সংঘর্ষে কারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে প্রাইভেটকার চালক শাহজাহান আলী ঘটনাস্থলেই মারা যান।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন-অর-রশিদ, বডিগার্ড ইব্রাহিম হোসেন ও পিকাপ চালক মোবারক হোসেন গুরুতর আহত হন। পরে পুলিশ ও স্থানীয়রা গিয়ে আহতদের উদ্ধার করে প্রথমে বনপাড়ার আমেনা ক্লিনিকে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনিত হলে উন্নত চিকিৎসার জন্য তাদের নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

ওসি দিলিপ কুমার দাস আরও জানান, দীর্ঘ সময় গাড়ি চালানোর কারণে প্রাইভেটকারচালক ঘুমিয়ে পড়েছিলেন। ফলে গাড়িটি নিয়ন্ত্রণে ছিল না।

খবর পেয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, সার্কেলের গাড়িচালক মোবারক হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তাকে রাজশাহীতে পাঠানোর ব্যবস্থা করছি।

রেজাউল করিম/এফএ/এমকেএইচ

আরও পড়ুন