ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শেরপুরে কলেজছাত্রী হত্যার শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১১:৩৪ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৫

শেরপুরে কলেজছাত্রী গৃহবধূ নুরাণী আক্তার হিমু হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মঙ্গলবার দুপুরে মানববন্ধন করেছেন সহপাঠীরা। শেরপুর সরকারি কলেজ চত্বরে ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে অনুষ্ঠিত এ মানববন্ধনে প্রায় পাঁচ শতাধিক সহপাঠি অংশগ্রহণ করেন।

এতে একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. এ. কে. এম. রিয়াজুল হাসান, উপাধ্যক্ষ অধ্যাপক মো. সারওয়ার জাহান, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান মো. আব্দুর রউফ।
মানববন্ধনে অংশগ্রহণকারীরা তাদের বক্তব্যে কলেজ ছাত্রী হিমু হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে খুনি ঘাতক স্বামীর উপযুক্ত শাস্তি দাবি করেন। পরে একই দাবিতে নিহত কলেজ ছাত্রীর সহপাঠিরা জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি প্রদান করেন।

উল্লেখ্য, নুরানী আক্তার হিমু শেরপুর সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের অর্নাস চূড়ান্ত বর্ষের ছাত্রী ছিলেন। গত ৮ সেপ্টেম্বর রাত ১২টার দিকে শহরের রঘুনাথ বাজার এলাকায় অ্যাম্বুলেন্সে বহন করা অবস্থায় গৃহবধূ নূরানী আক্তার হিমুর (২৫) মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত হিমুর পরিবারের অভিযোগ, যৌতুকের টাকা না পেয়ে জুয়াড়ি স্বামী সাইদ মিয়া নির্যাতন করে তাকে হত্যা করেছেন। এ ঘটনায় কলেজ ছাত্রী হিমুর মা বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এ ঘটনায় শহরের মধ্যশেরী শিংপাড়া মহল্লার বাসিন্দা হিমুর স্বামী সাহেদুজ্জামান সাইদ মিয়াকে ও আব্দুল জলিল নামে আরেকজনকে গ্রেফতার করেছে।

হাকিম বাবুল/এমজেড/পিআর