ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

পিকনিকের বাসের ছাদে নাচানাচির সময় প্রাণ হারাল যুবক

জেলা প্রতিনিধি | দিনাজপুর | প্রকাশিত: ০৮:১৬ পিএম, ১৩ আগস্ট ২০১৯

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় চলন্ত পিকনিকের বাসের ছাদ থেকে পড়ে বুলবুল হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মো. আলিফ (১৯) নামে আরেক যুবক।

নিহত বুলবুল জয়পুরহাট জেলার পাঁচবিবি ফেসকারহাট এলাকার আপিল উদ্দিনের ছেলে এবং আহত আলিফ একই এলাকার স্থানীয় বাসিন্দা। মঙ্গলবার দুপুরে ১টার দিকে নবাবগঞ্জ উপজেলার ইসলামপুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আফতাবগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ বিমল কুমার চাকি বলেন, পাঁচবিবি উপজেলার নন্দাইল গ্রামের স্থানীয় ৫০ জন যাত্রী নিয়ে একটি বাস নবাবগঞ্জের স্বপ্নপুরীতে পিকনিকের উদেশ্যে যাচ্ছিল। এ সময় বাসের ছাদে কয়েকজন যুবক ওঠে নাচানাচি করছিল। স্বপ্নপুরীর কাছাকাছি ইসলামপুর মোড় ঘোরানোর সময় বাসের ছাদ থেকে দুই যুবক মাটিতে পড়ে যায়। পরে বাসে থাকা লোকজন তাদেরকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে বুলবুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার সঞ্জয় কুমার গুপ্ত বলেন, বাসের ছাদ থেকে পড়ে বুলবুল ঘটনাস্থলেই মারা যায়। তার মাথার মারাত্মক আঘাত লেগেছে।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম বলেন, চলন্ত পিকনিকের বাসের ছাদ থেকে পড়ে বুলবুল হোসেন নিহত হয়েছে।

এমদাদুল হক মিলন/এএম/পিআর

আরও পড়ুন