ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শ্রদ্ধা-ভালোবাসায় পুলিশ কর্মকর্তা জুবেরকে শেষবিদায়

নিজস্ব প্রতিবেদক | সিলেট | প্রকাশিত: ০৮:৩১ এএম, ১৩ আগস্ট ২০১৯

সিলেট নগরীর চারাদিঘীর পাড় এলাকায় বাসার ছাদ থেকে পড়ে নিহত সিলেট মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার জ্যেষ্ঠ সহকারী কমিশনার জুবের আহমদকে শ্রদ্ধা-ভালোবাসায় শেষবিদায় জানিয়েছেন সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা।

সোমবার বাদ আসর সিলেট পুলিশ লাইন্সে প্রথম জানাজা ও বাদ মাগরিব নয়াসড়ক জামে মসজিদে দ্বিতীয় দফা জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে নগরের মানিক পীর গোরস্থানে দাফন করা হয়।

পুলিশ লাইন্সে প্রথম জানাজায় উপস্থিত ছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, উপ কমিশনার কামরুল আমীন, ফয়সল মাহমুদ, আজবাহার আলী শেখ, বার কাউন্সিলের সদস্য এডভোকেট রুহুল আনাম মিন্টুসহ পুলিশের বিভিন্ন ধাপের সদস্যবৃন্দ ও তার পরিবারের সদস্যরা।

জানাজা শেষে পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বলেন, সহকারী কমিশনার জুবের আহমদ অত্যন্ত মেধাবী ও চৌকষ অফিসার ছিলেন। তার অকালে চলে যাওয়া মেনে নিতে খুব কষ্ট হচ্ছে। জুবের আহমদ ও তার পরিবারের জন্য সবার কাছে দোয়া চান তিনি।

এ সময় সহকারী কমিশনার জুবের আহমদের মরদেহে শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং সালাম জানানো হয়।

প্রসঙ্গত, ১১ আগস্ট রোববার বিকেল ৫টার দিকে চারাদিঘীর পাড় এলাকার বাসার চারতলার ছাদে ঘুড়ি উড়াতে ওঠেন জুবের আহমদ। হঠাৎ তিনি অসাবধানতা বশত চারতলা থেকে নিচে পড়ে গুরুতর আহত হন। এ সময় তাকে আহত অবস্থায় মিরবক্সটুলাস্থ মাউন্ট এডোরা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ছামির মাহমুদ/এমবিআর/জেআইএম

আরও পড়ুন