ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ঈদ করা হলো না মমিন-সুবর্ণার

জেলা প্রতিনিধি | নীলফামারী | প্রকাশিত: ০৯:২৬ পিএম, ১১ আগস্ট ২০১৯

নীলফামারী সদর ও সৈয়দপুর উপজেলায় বাড়ির পাশের পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার সকালে এ ঘটনা ঘটে।

মৃত দুই শিশু হলো সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের কুজিপুকুর গ্রামের আবুল কালামের ছেলে মমিন ইসলাম (৬) ও সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের মুহুরিপাড়ার সুমন ইসলামের তিন বছরে মেয়ে সুবর্ণা।

এদিকে, সুর্বণার সঙ্গে গোসলে নেমে ডুবে যাওয়া একই এলাকার আনোয়ারুল ইসলামের দুই বছরের মেয়ে সামিহা আকতারকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা চলছে।

স্থানীয় সূত্র জানায়, ঈদের আগের দিন রোববার বেলা ১১টার দিকে সৈয়দপুর উপজেলায় বাড়ির পাশে পুকুর পাড়ে খেলছিল শিশু মমিন ইসলাম। এ সময় পরিবারের সদস্যদের অজান্তে পুকুরে পড়ে ডুবে যায় মমিন। তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরের পানিতে ভাসতে দেখেন পরিবারের সদস্যরা। পরে তাকে উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে, সকালে সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের মুহুরিপাড়া গ্রামের দুই শিশু নিখোঁজ হয়। পুকুর পাড়ে খেলছিল তারা। হঠাৎ পুকুরের পানিতে পড়ে ডুবে যায় তারা। পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে নিলে সুবর্ণাকে মৃত ঘোষণা করা হয়। পাশাপাশি সামিহা আকতার জীবিত থাকায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এর আগে শুক্রবার বিকেলে পুকুরের পানিতে ডুবে সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের দোলাপাড়া গ্রামে দুই শিশুর মৃত্যু হয়েছিল। তারা হলো ওই গ্রামের আনিছুর রহমানের ছেলে আব্দুল্লাহ (৪) ও হাসান আলীর ছেলে ইয়ামিন (৩)।

জাহেদুল ইসলাম/এএম/জেআইএম

আরও পড়ুন