ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ওবায়দুল কাদেরকে কাছে পেয়ে আবেগআপ্লুত নেতাকর্মীরা

জেলা প্রতিনিধি | নোয়াখালী | প্রকাশিত: ০৮:৪৭ পিএম, ১১ আগস্ট ২০১৯

দীর্ঘদিন পর নিজের এলাকায় গেলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গেলে ওবায়দুল কাদেরকে দেখতে ভিড় জমান দলীয় নেতাকর্মীরা।

দীর্ঘদিন অসুস্থ থাকার পর সিঙ্গাপুরে চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরে এই প্রথম নিজের নির্বাচনী এলাকায় যান ওবায়দুল কাদের। পরে সর্বস্তরের নেতাকর্মীর সঙ্গে পর্যায়ক্রমে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করেন এবং নেতাকর্মীদের খোঁজখবর নেন তিনি।

দীর্ঘদিন পর ওবায়দুল কাদেরকে কাছে পেয়ে আবেগাপ্লুত হন দলীয় নেতাকর্মীরা। অসুস্থতার সময় নেতাকর্মীদের আন্তরিক ভালোবাসা এবং সুস্থতার জন্য দোয়া করায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ওবায়দুল কাদের।

kader

এ সময় উপস্থিত ছিলেন- নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম সেলিম, সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খাঁন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ রেয়াজুল হক লিটন, সাধারণ সম্পাদক কাউন্সিলর আবুল খায়ের, কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট শাহীদুর রহমান তুহিন, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন, পৌরসভা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান মিন্টু ও উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না প্রমুখ।

kader

এরপর নিজের নির্বাচনী এলাকা কবিরহাট উপজেলা আওয়ামী লীগের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করেন এবং দলীয় নেতাকর্মীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। আগামীকাল সোমবার সকালে নিজ বাড়ির মসজিদে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করবেন ওবায়দুল কাদের।

প্রসঙ্গত, গত ৩ মার্চ হঠাৎ অসুস্থ হয়ে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি হন ওবায়দুল কাদের। পরদিন ৪ মার্চ তাকে সিঙ্গাপুরে চিকিৎসার জন্য নেয়া হয়। চিকিৎসা শেষে এ প্রথম নিজের নির্বাচনী এলাকায় যান ওবায়দুল কাদের।

মিজানুর রহমান/এএম/এমএস

আরও পড়ুন