ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সিএনজির ওপর উঠে গেল শ্যামলীর বাস

জেলা প্রতিনিধি | লক্ষ্মীপুর | প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ১১ আগস্ট ২০১৯

লক্ষ্মীপুর সদর উপজেলায় শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস দাঁড়িয়ে থাকা সিএনজির ওপর উঠে গেছে। এতে সিএনজি চালকসহ অন্তত ছয়জন আহত হয়েছেন।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়কের মান্দারী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

luxmipur

আহতরা হলেন- উপজেলার বটতলী গ্রামের কালা মুন্সির ছেলে সিএনজি চালক মো. রনি, একই গ্রামের ওবায়দুল হকের স্ত্রী ফাতেমা বেগম, মো. পারভেজ ও রতনেরখিল গ্রামের ওলি উল্যাহর ছেলে আক্তার হোসেনসহ ছয়জন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস মান্দারী বাজার এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় সড়কে দাঁড়িয়ে থাকা কয়েকটি সিএনজিকে ধাক্কা দিয়ে একটির ওপর উঠে যায়। এতে বাসের চাকার নিচে পড়ে সিএনজি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ছয়জন আহত হন। পরে আহতদের দ্রুত উদ্ধার করে স্থানীয় গ্রিন লাইফ মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়।

luxmipur

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান খান বলেন, শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনাটি ঘটে। এতে ছয়জন গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত বাস ও সিএনজি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। বর্তমানে সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

এএম/জেআইএম

আরও পড়ুন