ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

অ্যান্ড্রয়েড ফোন কিনে না দেয়ায় আত্মহত্যা

জেলা প্রতিনিধি | নওগাঁ | প্রকাশিত: ১২:০২ এএম, ১১ আগস্ট ২০১৯

অ্যান্ড্রয়েড ফোন কিনে না দেয়ায় বাবার ওপর অভিমান করে নওগাঁর রানীনগরে কীটনাশক পানে আতিকুর রহমান (১৪) নামে এক কিশোর আত্মহত্যা করেছে।

সে উপজেলার ডাকাহার নলপুকুর গ্রামের ভ্যানচালক আজিজার রহমানের ছেলে। শনিবার (১০ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের পরিবার ও থানা সূত্রে জানা যায়, আতিকুর রহমান পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়াশুনা করেছে। পড়াশুনা বাদ দিয়ে কৃষিকাজ করে ভ্যানচালক বাবাকে সহযোগিতা করত সে। দীর্ঘদিন থেকে বাবার কাছে একটি অ্যান্ড্রয়েড ফোন নেয়ার বায়না ধরে। কিন্তু ভ্যানচালক বাবার পক্ষে দামি অ্যান্ড্রয়েড ফোন কিনে দেয়া সম্ভব হচ্ছিল না। অভিমান করে অনেক সময় খাওয়া-দাওয়া করত না। শনিবার আবারও তার বাবাকে ফোনের কথা বললে বাবা সাফ জানিয়ে দেন কিনে দিতে পারবেন না। অভিমান করে আতিকুর দুপুর দুইটার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে জমিতে দেয়া কীটনাশক পান করে। তার মা বাড়িতে এসে বুঝতে পেরে ডাক চিৎকার শুরু করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়। সেখানে অবস্থার অবনতি হলে নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পথে কাঁঠালতলী মোড়ে বিকেল সাড়ে ৩টার দিকে মারা যায়।

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়। ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আব্বাস আলী/এসআর

আরও পড়ুন