ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

পুলিশের ধাওয়া খেয়ে নদীতে পড়ে নিখোঁজ আ.লীগ নেতা

জেলা প্রতিনিধি | মাগুরা | প্রকাশিত: ০৯:৫০ এএম, ০৭ আগস্ট ২০১৯

পুলিশের ধাওয়া খেয়ে মাগুরার কুমার নদীতে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজ হয়েছেন এক আওয়ামী লীগ নেতা। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে শ্রীপুর উপজেলার হাটশ্রীখোল বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ আওয়ামী লীগ নেতা মো. আমিরুল ইসলাম শ্রীখোল ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

ওই নেতার ছোট ভাই মো. কামরুল ইসলাম জানান, দলাদলির সূত্র ধরে তার বড় ভাই আমিরুল ইসলামকে প্রতিপক্ষরা দীর্ঘদিন ধরে মামলা দিয়ে হয়রানি করে আসছে। মঙ্গলবার রাত ৯টার দিকে মাগুরা গোয়েন্দা পুলিশের একটি দল হাটশ্রীখোল বাজারে গিয়ে আমিরুল ইসলামসহ বেশ কয়েকজনকে মাদক উদ্ধারের অভিযানের কথা বলে শরীর তল্লাশি করে। কিন্তু কোনো মাদক না পেয়ে পুলিশ আমিরুলকে মামলার এজাহারভুক্ত আসামি বলে গ্রেফতার করলে আমিরুল ভয়ে দৌড়ে পালাতে যান। এ সময় বাজারের পার্শ্ববর্তী কুমার নদীতে পড়ে যান তিনি। এরপর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন।

এ ব্যাপারে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত) পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই নাছির ও ওলিয়ারের নেতৃত্বে একটি দল মাদক উদ্ধার অভিযান পরিচালনা করছিলেন। কিন্তু আওয়ামী লীগ নেতা মো. আমিরুল ইসলামকে চিনতে না পারায় ও দৌড়ে পালানোর চেষ্টা করায় পুলিশের সন্দেহ হয়। এতেই এ দুর্ঘটনা ঘটেছে।

আরাফাত হোসেন/এফএ/জেআইএম

আরও পড়ুন