ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দুদকের মামলায় সকালে গ্রেফতার বিকেলে জামিন

জেলা প্রতিনিধি | নোয়াখালী | প্রকাশিত: ০৮:০১ পিএম, ০৫ আগস্ট ২০১৯

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন ও মানি লন্ডারিংয়ের অভিযোগে দায়ের করা দুটি মামলায় জামিনে ছাড়া পেয়েছেন নোয়াখালী জেলা জজ কোর্টের নাজির মোহাম্মদ আলমগীর। সোমবার সকালে অবৈধ সম্পদ অর্জনসহ বিভিন্ন অভিযোগে জেলা জজ আদালতের নাজির মোহাম্মদ আলমগীরকে দুর্নীতি দমন কমিশন (দুদক) গ্রেফতার করেছিল। পরে একই দিন দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয় এবং বিকেলে জেলা ও দায়রা জজ সালাহ উদ্দিনের আদালত তার অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন।

আদালতে মোহাম্মদ আলমগীরের পক্ষে নোয়াখালী জেলা আইনজীবী সমিতির সভাপতি এবিএম জাকারিয়া, সিনিয়র আইনজীবী মোল্লা হাবিবুর রসুল মামুনসহ অর্ধশতাধিক আইনজীবী ছিলেন। দুদকের পক্ষে আইনজীবী ছিলেন আবুল কাসেম।

জামিন পেয়ে মোহাম্মদ আলমগীর অভিযোগ করেন, গত ৩১ জুলাই দুদক নোয়াখালী জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক সুবেল আহমেদকে অ্যাডভোকেট এবিএম জাকারিয়ার মাধ্যমে তিনি লিগ্যাল নোটিশ প্রেরণ করেন। এতে দুদক কর্মকর্তা ক্ষুদ্ধ হয়ে তাকে আটক করেন এবং তার বিরুদ্ধে মামলা করেন।

এ বিষয়ে দুদক নোয়াখালী জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক সুবেল আহমেদ জাগো নিউজকে বলেন, জামিন দেয়ার বিষয়টি পুরোপুরি আদালতের। তিনি কর্তৃপক্ষের যথাযথ অনুমতি নিয়ে মোহাম্মদ আলমগীরসহ চারজনের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করেন এবং দুটি মামলার প্রধান আসামি মোহাম্মদ আলমগীর।

মিজানুর রহমান/আরএআর/জেআইএম

আরও পড়ুন