ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নির্বাচিত হলে জনসেবার সিস্টেম বদলাবেন ইয়াসির

নিজস্ব প্রতিবেদক | রংপুর | প্রকাশিত: ০৪:৫০ পিএম, ০৫ আগস্ট ২০১৯

রংপুর-৩ (সদর) আসনের উপ নির্বাচনে বিজয়ী হলে জনসেবার সিস্টেম বদলানোর প্রতিশ্রুতি দিয়েছেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসির।

সোমবার দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে মহানগর জাতীয় পার্টি আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ প্রতিশ্রুতি দেন।

সদ্য প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের আসনে উপ নির্বাচনে দলের যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসিরকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে স্বাগত বক্তব্যে এস এম ইয়াসির বলেন, জনপ্রতিনিধিদের নিয়ে যে ভ্রান্ত ধারণা আছে তা বদলাতে চাই। আমি কোনো মানুষের মধ্যে ভেদাভেদ রাখব না। সবার জন্য আমার দরজা উন্মুক্ত। রংপুরের জনপ্রতিনিধিদের জনসেবার যে সিস্টেম আছে, আমি তা বদলাতে চাই।

তিনি আরও বলেন, আমি তৃণমূল থেকে রাজনীতি করে আসছি। দলের চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ অনেকে আমাকে উপ নির্বাচনে অংশ নিতে বলেছেন। তাই আমি প্রস্তুতি নিয়েছি। মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি। আমি রংপুরের মানুষের পাশে থাকতে চাই। ঢাকায় আমার বাসা নেই। আমি রংপুরের সন্তান, রংপুরেই থাকব। দল যদি আমাকে মনোনয়ন দেয়। আপনাদের সমর্থনে যদি বিজয়ী হতে পারি, আমি জনপ্রতিনিধি হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করব।

jaapa

পরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এস এম ইয়াসিরকে দলীয় মনোনয়ন দেয়ার জন্য দলের নীতি নির্ধারকদের প্রতি আহ্বান জানান মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন।

সংবাদ সম্মেলনে মহানগরীর ৩৩টি ওয়ার্ডের মধ্যে ২৫টি ওয়ার্ড (১ থেকে ৮ নং ওয়ার্ড ব্যতীত) ও সদর উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মী ও এরশাদ ভক্তরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে পাবলিক লাইব্রেরি মাঠে সমবেত হন। এতে সংবাদ সম্মেলন স্থলটি সমাবেশে রূপ নেয়।

সংবাদ সম্মেলন শুরুর আগে বক্তব্য রাখেন, দলের যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়, রংপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, রসিকের কাউন্সিলর হারুনুর রশিদ, নাসিমা আমিন, হাসনা বানু, সেকেন্দার আলী প্রমুখ।

জিতু কবীর/এমবিআর/জেআইএম

আরও পড়ুন