ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গোপনাঙ্গ দেখিয়ে ছাত্রীদের উত্ত্যক্ত

জেলা প্রতিনিধি | নারায়ণগঞ্জ | প্রকাশিত: ০৮:২৬ পিএম, ০৩ আগস্ট ২০১৯

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিভিন্ন স্কুল-কলেজের সামনে দাঁড়িয়ে গোপনাঙ্গ দেখানোসহ নানা অঙ্গ ভঙ্গিতে ছাত্রীদের উত্ত্যক্ত করার অভিযোগে মাহবুব (২৯) নামে এক যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার বিকেলে আড়াইহাজারের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ কারাদণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত মাহবুব উপজেলার চৈতনকান্দা এলাকার কফিলউদ্দিনের ছেলে। এর আগে সকালে উপজেলার ইউনাইটেড স্কুল অ্যান্ড কলেজের ছাত্রীদের উত্ত্যক্ত করার সময় শিক্ষার্থীরা ধাওয়া করে তাকে আটক করে গণধোলাই দেয়। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

ইউনাইটেড স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আবদুল্লাহ জানান, প্রায় তিন মাস ধরেই স্কুলের ছাত্রীদের মাহবুব উত্ত্যক্ত করে আসছিল। স্কুলে যাতায়াতের পথে ছাত্রীদের গোপনাঙ্গ দেখানো, তাদেরকে নানা খারাপ ইঙ্গিত দেয়া, বাজে মন্তব্যসহ নানাভাবে উত্ত্যক্ত করতো। এ পথে আড়াইহাজার পাইলট উচ্চ বিদ্যালয়, রোকনউদ্দিন মোল্লা বালিকা উচ্চ বিদ্যালয়, রোকনউদ্দিন মোল্লা গার্লস ডিগ্রি কলেজের ছাত্রীরাও যাতায়াত করে নিয়মিত। তাদেরকেও নিয়মিত সে উত্ত্যক্ত করতো।

তিনি জানান, শনিবার উত্ত্যক্ত করার সময় ছাত্রছাত্রীরা মিলে মাহবুবকে ধাওয়া দিয়ে আটক করে গণধোলাই দেয়। পরে ছাত্রছাত্রীরা তাকে পুলিশে সোপর্দ করে।

আড়াইহাজারের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন জানান, ছাত্রীদের উত্ত্যক্ত করার অভিযোগে মাহবুব নামে এক বখাটেকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

শাহাদাত হোসেন/আরএআর/এমএস

আরও পড়ুন