ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

৯৮ লাখ টাকার হিসাব গোপন করায় যুবদল নেতা কারাগারে

জেলা প্রতিনিধি | ফরিদপুর | প্রকাশিত: ০৫:৪১ পিএম, ০১ আগস্ট ২০১৯

যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালীতে অবস্থিত গোল্ডেন জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক মো. মনিরুজ্জামান মনিরকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার বিকেলে দুদকের দায়ের করা মামলায় ফরিদপুর জেলা বিশেষ দায়রা জজ আদালতের বিচারক মো. সেলিম মিয়া এ আদেশ দেন। মনিরুজ্জামান ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া গ্রামের বাসিন্দা।

দুদক জানায়, মনিরুজ্জামান ২০০২ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত আয়কর রিটার্নের একটি প্রতিবেদন দুদকে জমা দেন। ওই প্রতিবেদনে ৯৮ লাখ টাকার হিসাব গোপন করেন মনিরুজ্জামান।

এর প্রেক্ষিতে দুদকের ফরিদপুর সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক রাজ কুমার সাহা গত ২৭ মে তার বিরুদ্ধে একটি মামলা করেন। ওই মামলায় উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন নেন তিনি।

ফরিদপুর দুদকের পিপি নারায়ণ চন্দ্র দাস বলেন, উচ্চ আদালতের জামিনের মেয়াদ ছিল ২৮ জুলাই। সেদিন হাজির না হয়ে আইনজীবীর মাধ্যমে সময় চেয়ে আবেদন করেন মনিরুজ্জামান।

পরে আদালত তাকে দুইদিনের মধ্যে হাজিরের আদেশ দিলেও তিনি আদালতে হাজির হন। দুইপক্ষের আইনজীবীর শুনানি শেষে বৃহস্পতিবার মনিরুজ্জামানের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

বি কে সিকদার সজল/এএম/পিআর

আরও পড়ুন