ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গাড়িচালককে কোকের বোতল দিয়ে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি | নারায়ণগঞ্জ | প্রকাশিত: ০৫:৪০ পিএম, ০১ আগস্ট ২০১৯

নারায়ণগঞ্জে কোকের বোতল দিয়ে পিটিয়ে তোফাজ্জল হোসেন তপু (৫৫) নামে এক গাড়িচালককে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুরে শহরের চাষাঢ়া বালুরমাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তপু শহরের খানপুর বৌ বাজার এলাকার মৃত সোলেমান চৌকিদারের ছেলে। তিনি স্থানীয় কাশেম জামালের মালিকানাধীন জামাল ডিস্ট্রিবিউশনের গাড়িচালক। ঘটনার পর থেকেই অভিযুক্ত সুমন (৩৩) পলাতক রয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে কোমল পানীয় কোকাকোলা নিয়ে বালুরমাঠ এলাকায় সরবরাহ করতে যান তপু। এ সময় সুমন নামে এক রড ব্যবসায়ী তার কাছে কোক খেতে চান। পরে তিনি কোক ছুড়ে দিলে সেটি তার শরীরে গিয়ে আঘাত করে। এ সময় ক্ষিপ্ত হয়ে সুমন কোকের বোতল দিয়ে তপুকে পিটিয়ে পালিয়ে যান। পরে তপুকে উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে নেয়া হয়।

খানপুর হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক অমিত রায় জানান, তাকে মৃত অবস্থায় এখানে নিয়ে আসা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় শাজাহান নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

শাহাদাত হোসেন/আরএআর/এমকেএইচ

আরও পড়ুন