ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কলেজ থেকে বাড়ি ফেরা হলো না আমিনুলের

জেলা প্রতিনিধি | সিরাজগঞ্জ | প্রকাশিত: ০৮:৪৭ পিএম, ৩০ জুলাই ২০১৯

সিরাজগঞ্জের সলঙ্গায় ট্রাকের ধাক্কায় আমিনুল ইসলাম (২২) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় সাগর আহম্মেদ নামের অপর এক ছাত্র গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার বিকেলে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের দবিরগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আমিনুল সলঙ্গা থানার ধুবিল ইউনিয়ন যুবদলের সভাপতি আনোয়ার হোসেনের ছেলে ও সিরাজগঞ্জ সরকারি কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র।

আহত সাগর আহম্মেদ একই কলেজের ছাত্র এবং কলেজের শহীদ শামসুজ্জোহা ছাত্রাবাস শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক। তাকে সিরাজগঞ্জের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান ইমাম সহন বিষয়টি নিশ্চিত করে জানান, আমিনুল ও সাগর কলেজ শেষে সিরাজগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন। তারা হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের দবিরগঞ্জ এলাকায় পৌঁছালে নাটোর থেকে হাটিকুমরুলগামী একটি ট্রাক তাদের মোটরসাইকটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে দুজনেই পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। সেখানে আমিনুলের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সন্ধ্যা ৬টার দিকে তার মৃত্যু হয়।

হাটিকুমরুল হাইওয়ে থানার সার্জেন্ট আমিনুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তবে পুলিশ সেখানে পৌঁছার আগেই স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যায়।

ইউসুফ দেওয়ান রাজু/এমবিআর/জেআইএম

আরও পড়ুন